1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় কর্মধার ৬নং ওয়ার্ডের উপনির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

  • আপডেট টাইম : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮২ বার পঠিত

 

কুলাউড়া প্রতিনিধি ডেস্ক রিপোট:কুলাউড়ায় কর্মধার ৬নং ওয়ার্ডের উপনির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

কুলাউড়া উপজেলাধীন কর্মধা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের শূন্য মেম্বার পদে উপনির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল তার কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বিতরণ করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শূন্য এ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪ জন প্রতিদ্বন্দ্বীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। তাদের মধ্যে মো. মোজাম্মেল হক লিটনকে (আপেল), মো. শহীদ মিয়াকে (টিউবওয়েল), মো. সাইদুল ইসলামকে (মোরগ) ও সায়েদ আলীকে (ফুটবল) প্রতীক বরাদ্দ করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জানান, নির্বাচনী তফশিল অনুযায়ী আগামী ২৫ মে বৃহস্পতিবার ইভিএম পদ্ধতির মাধ্যমে কুলাউড়ায় ১ম বারের মতো শূন্য ওয়ার্ডে সাধারণ সদস্য পদে এ উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনসুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, ৬নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার মুজিবুল হক হারুন মৃত্যুবরণ করায় পদটি শূন্য হয়ে পড়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..